1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গাড়ি চালাচ্ছে সাপ, ট্রলের মুখে ভারতীয় সিরিয়াল

  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : স্টিয়ারিং জড়িয়ে গাড়ি চালাচ্ছে সাপ! রাস্তাঘাটের লোকজন, সিগন্যাল, ট্রাফিক আইনের কোনো বালাই নেই। মারাত্মক কেলেঙ্কারি কাণ্ড সিরিয়ালে। যা দেখে চক্ষু চড়কগাছ দর্শকের। আজগুবি দৃশ্যের ভিডিও ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া। বাংলা ধারাবাহিক ‘পঞ্চমী’তে এমন আষাঢ়ে গপ্পো দেখে তুলোধনা করতে ছাড়ল না নেটপাড়া।

স্টার জলসায় সম্প্রচারিত ‘পঞ্চমী’ ধারাবাহিকে সম্প্রতি দেখা গেছে, সাপের ভূমিকায় গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছে পঞ্চমী। খলনায়কদের ষড়যন্ত্রকে ধূলিসাৎ করতেই গল্পে এমন টুইস্ট রাখা হয়েছে নির্মাতাদের তরফে। তবে এমন অবান্তর প্লট দেখে হাসির রোল পড়েছে নেটপাড়ায়। বলা ভালো, দর্শকের একাংশ তো তেলেবেগুনে জ্বলে উঠেছেন। অতঃপর ট্রোল করতেও ছাড়েননি নেটিজেনরা।

এই অবশ্য প্রথম নয়! এর আগেও একাধিকবার আজগুবি প্লটের জন্য ট্রলের সম্মুখীন হতে হয়েছে বাংলা ধারাবাহিক ‘পঞ্চমী’কে। পানির তলায় অভিনেত্রী সুস্মিতা দের শরীরের অর্ধেক অংশ সাপের মতো দেখেই খিল্লির রোল উঠেছিল নেটদুনিয়ায়া। অনেকেই সেই ভিএফএক্স দেখে সুস্মিতা ওরফে ‘পঞ্চমী’কে ‘কমোডের টিকটিকি’র সঙ্গে তুলনা করেছিলেন। যার উত্তরে অবশ্য দর্শকদের প্রিয় ‘অপু’ জানিয়েছিলেন, যুক্তি খুঁজতে যাবেন না সিরিয়ালের! এবার সাপের গাড়ি চালানোর ভিডিও ভাইরাল হওয়াতেও স্বাভাবিকভাবেই দর্শকদের হাত থেকে নিস্তার পেলেন না সুস্মিতা দে। তবে লাগাতার ট্রোলের পরেও ধারাবাহিকের গল্পে টুইস্ট দিতে নিত্যনতুন অবান্তর প্লট আনছেন নির্মাতারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..